সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:

নবীগঞ্জে ৫ সেবনকারী আটক বিভিন্ন মেয়াদে সাজা

মোঃ সাগর আহমেদ নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি, নবীগঞ্জ উপজেলা  ইনাতগঞ্জ ইউনিয়নের পিরিজ গ্রামের নামক স্থানে গাজা সেবনের দায়ে ৫জন যুবকে  আটক করে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নবীগঞ্জ উপজেলা  ইনাতগঞ্জ ইউনিয়নের পিরিজ এলাকা থেকে ৫জন মাদক সেবন কারীকে আটক করা হয়। পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তায় মোবাইল কোর্ট পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শাহিন দেলোয়ার । এ সময় মাদক সেবন ও সংরক্ষণ এর দায়ে ৫ জন ব্যক্তিতে হাতেনাতে আটক করা হয়। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ০৯ ধারার অপরাধের দায়ে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) ধারায় দোষী সাব্যস্ত করে ৫ জনকে বিভিন্ন মেয়াদে জেল প্রদান করা হয়।

আটককৃত হলেন,ছোট পিরিজপুরের মৃত্যু আব্দুল জব্বারের পুত্র তাহির উদ্দিন (৫২) বড় পিরিজপুরের মৃত্যু আব্দুল মন্নাফের পুত্র বজলু মিয়া,(৫০) একি গ্রামের মৃত্যু সুলিম উল্লাহ পুত্র  আকুল আহমদ( ৪০) মৃত্যু তছর মিয়ার পুত্র ছইল মিয়া( ৫৩), মৃত্যু আব্দুল ছেলিমের পুত্র চোপান মিয়া (৫০) বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়

আইনশৃঙ্খলা রক্ষা ও প্রসিকিউশন সহায়তা প্রদান করেন ইন্সপেক্টর ফনীভূষণ রায় এর দল। নমুনা রেখে জব্দকৃত গাঁজা বিধি মোতাবেক ধ্বংস করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন নবীগঞ্জ  উপজেলা সহকারী কমিশনার (ভূমি)শাহিন দেলোয়ার।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.